প্রেস বিজ্ঞপ্তি :
আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনেই ক্লান্তিহীন গণসংযোগ করেছেন বিএনপি মনোনিত মেয়র প্রার্থী ও তিনবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর রফিকুল ইসলাম। তিনি দুপুরের পর থেকে পৌরসভার উত্তর বাহারছাড়ায় গণসংযোগ করেন। একটানা রাত পর্যন্ত ভোটারদের ঘরে ঘরে গিয়ে তাদের সাথে কুশলবিনিময় করে ধানের শীষ মার্কায় ভোট চেয়েছেন। এসময় ভোটাররা রফিকুল ইসলামের গণসংযোগে ব্যাপক সাড়া দেন। অনেক ভোটার পুরো সময় তার সাথে থেকে গণসংযোগে অংশ নেন।

জানা গেছে, আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী রফিকুল ইসলাম তপশীল ঘোষণার পর থেকে নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন। সেই থেকে ভোটারদের সাথে কুশল ও মতবিনিময় করেন। ৪ জুলাই আনুষ্ঠানিকভাবে প্রতীক পাওয়ার পর ওই দিনই আনুষ্ঠানিক প্রচারণায় নামেন তিনি। তার সাথে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ বিপুল সমর্থকেরা গণসংযোগে থাকছেন। পাশাপাশি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্নার নেতৃত্বে বিএনপির একটি দল সন্ধ্যায় টেকপাড়া চৌমুহনী ও অলিগলিতে গণসংযোগ করেছেন। এসময় তারা প্রচারপত্র বিতরণ করেন।

এদিকে গণসংযোগের আগে জেলা বিএনপি কার্যালয়ে সদর উপজেলার বিএনপি ও অঙ্গ-সংগঠন, পৌরসভার ৭, ৮, ৯ নং এবং সন্ধ্যায় ১০, ১১, ১২ নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় দলীয় প্রার্থী রফিকুল ইসলামকে বিজয়ী করতে নেতাকর্মীদের করণীয় বিষয়ে অবহিত করা হয় এবং সবাইকে নিষ্ঠার সাথে নিরলস পরিশ্রম করে নির্বাচনী প্রচারণার কাজ করার তাগিদ দেয়া হয়। এসব সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলীসহ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

আগামীকাল শুক্রবার পৌরসভার দক্ষিণ বাহারছাড়া, কবরস্থানপাড়া ও লাইটহাউস এলাকায় গণসংযোগ করবেন রফিকুল ইসলাম।